বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

অভয়নগরে “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” সংগঠোনের শ্রদ্ধা নিবেদন।

 

অভয়নগরে “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” সংগঠোনের শ্রদ্ধা নিবেদন।

শেখ আলী আকবার সম্রাটঃ

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে অভয়নগর উপজেলায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের পক্ষ থেকে, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
এ সময় আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের অন্যতম সদস্য মোঃ আলাউদ্দিন বিশ্বাস, মোঃ বাবু ফকির, রাকিব মোল্যা,রেজয়ান, সাদ্দাম সহ এ সময় উপস্হিত বাংলাদেশ আওয়ামিলীগ অভয়নগর উপজেলা শাখার সভাপতি, আলহাজ্ব এনামুল হক বাবুল, অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর উপজেলা নির্বাহি অফিসার মোঃ নাজমুল ইসলাম সহ অন্যান্যরা।
পুষ্প অর্পণ শেষে জাতীর পিতা ও তার পরিবারের অন্যান্য সদস্য সহ সকল শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাতের জন্য দোয়া করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com